• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন |

নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় ইপিজেডের দুই শ্রমিক নিহত

সড়ক দুর্ঘটনানীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় দুই শ্রমিক নিহত ও অপর এক শ্রমিক আহত হয়েছে। নিহতেরা হলেন, জেলা শহরের লোকাল বাসষ্ট্যান্ড কলোনী এলাকার কামাল আনসারীর ছেলে আফজাল হোসেন মিঠু (৩০) ও দিনাজপুর জেলার খানসামা উপজেলার ভেড়ভেড়ি গোয়ালপাড়া গ্রামের জয়হরি কান্ত রায়ের ছেলে ধরনী কান্ত রায় (২২)। নিহতেরা উত্তরা ইপিজেডের শ্রমিক।

আহত শ্রমিক হলেন, জেলার সদর উপজেলার টুপামারী গ্রামের বাহাদুর চন্দ্র রায়ের ছেলে বিশ্বনাথ রায় (৩০)। তাকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দুর্ঘটনাটি ঘটে আজ মঙ্গলবার সকাল ৯ টার দিকে জেলার নীলফামারী-সৈয়দপুর সড়কের দারোয়ানী ট্রেক্সটাইল মিলগেট’র সামনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উক্ত তিন ব্যাক্তি নীলফামারী উত্তরা ইপিজেড’র শ্রমিক। তারা সকালে পৃথক পৃথকভাবে বাইসাইকেল চালিয়ে কর্মস্থলে যাচ্ছিল। এ সময় ঢাকা হতে ছেড়ে আসা শাকিল দ্রুতি নামের একটি নৈশ কোচ। যার নং- ঢাকা মেট্রো-ব ১১-১০৯৩ নীলফামারী আসছিল। ওই স্থানে নৈশ কোচটি একটি আটোকে সাইড দিতে গিয়ে বাইসাইকেলের ওই তিন আরোহীকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এলাকাবাসী ধাওয়া করে কোচটি আটক করলেও চালক পালিয়ে যায়। এলাকাবাসী আহত তিনজনকে উদ্ধার করে প্রথমে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে দেয়। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সৈয়দপুর বাইপাস সড়কে মারা যায় আফজাল হোসেন। আর রংপুরে পৌছার পর মারা যায় ধরনী কান্ত রায়। আহত বিশ্বনাথকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, নিহত আফজাল হোসেন মিঠুর ভাই তোফায়েল আহমেদ মুন্না নিজে বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ